১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


আড়ংয়ে চাকরির সুযোগ, কর্মস্থল চট্টগ্রাম

- ছবি : সংগৃহীত

লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে পোশাক প্রস্তুতকারক ও বিপণন প্রতিষ্ঠান আড়ং। প্রতিষ্ঠানটিতে আউটলেটের জন্য ইলেকট্রিশিয়ান পদে লোকবল নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম : আড়ং।
পদের নাম : ইলেকট্রিশিয়ান, আড়ং আউটলেট।
পদসংখ্যা : নির্ধারিত নয়।
শিক্ষাগত যোগ্যতা : এসএসসি/ ভোকেশনাল ট্রেড কোর্স (ইলেকট্রিকাল)।
অন্যান্য যোগ্যতা : বৈদ্যুতিক ওয়্যারিং (সিঙ্গেল ফেজ, থ্রি ফেজ), ডিবি বোর্ড, সাব-স্টেশন ইত্যাদি কাজের পাশাপাশি এসি রক্ষণাবেক্ষণে দক্ষ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
অভিজ্ঞতা : সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা।
চাকরির ধরন : পূর্ণকালীন।
কর্মক্ষেত্র : আউটলেটে।
প্রার্থীর ধরন : পুরুষ।
বয়সসীমা : প্রযোজ্য নয়।
কর্মস্থল : চট্টগ্রাম (হালিশহর)।
বেতন : আলোচনাসাপেক্ষে।
অন্যান্য সুবিধা : প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, স্বাস্থ্য ও জীবন বীমা সুবিধা এবং অন্যান্য সুযোগ-সুবিধা প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী।

আবেদন যেভাবে : আগ্রহীদের ১৫ এপ্রিলের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।


আরো সংবাদ



premium cement
আলো দূষণ কী এবং এর প্রভাবে কী কী ক্ষতি হয় পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপে জয়ের সুযোগ দেখছেন কারস্টেন নিউইয়র্কে নিলামে ক্লদ মনে পেইন্টিং ৩৫ মিলিয়ন ডলারে বিক্রি পূর্বধলায় শিক্ষার্থীর লাশ বিল থেকে উদ্ধার তুরস্কের কায়সেরি উচ্চতর ইসলামী গবেষণা কেন্দ্রে ইফতা বিভাগে প্রথম বাংলাদেশের আমিনুল রাহুল গান্ধীর সম্পত্তি ২০ কোটি, সস্ত্রীক অমিত শাহর ৬৫ কোটি ডেঙ্গু রোগীর বাড়িসহ আশপাশে সচেতনতা জোরদারের তাগিদ মেয়র আতিকুলের নিউক্যাসলকে হারিয়ে ইউরোপের আশা টিকিয়ে রাখলো ইউনাইটেড জীবননগরে কাঠপট্টিতে আগুনের ঘটনায় গ্রেফতার ২ ফারাক্কা বাঁধের প্রতিবাদ এসেছিল পশ্চিমবঙ্গ থেকেও! ডোনাল্ড লু’র বক্তব্যের পর মির্জা ফখরুলের কথার মূল্য নেই : কাদের

সকল